মানুষের সাথে সাংসদ অধীর

নিজস্ব সংবাদদাতা, মুর্শিদাবাদঃ

গত ১৭ এপ্রিল নওদার চাঁদপুরে এক ইফতার পার্টিতে সাংসদ ও প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী উপস্থিত হয়েছিলেন।বহু মানুষ উপস্থিত হয়েছিলেন সেখানে।সেখানকার বাসিন্দারা তাঁদের বেশ কিছু সমস্যা সমাধানের জন্য সাংসদের কাছে আবেদন জানান। সাংসদ অধীর রঞ্জন চৌধুরী ধৈর্য সহকারে মানুষের কথা শোনেন। নওদার মানুষের বক্তব্য :
★ বেলেডাঙা- রাধানগর ঘাট রাজ্য সড়কের সাঁকোয়া থেকে রাধানগর ঘাট পর্যন্ত রাস্তা সংস্কার।
★ দেড় বছর আগে আমতলা বাজার সংলগ্ন ভাঙা এক জলাধার নতুন করে তৈরী করা
উল্লেখ্য যে সাংসদ অধীর চৌধুরী হরিহরপাড়া আমতলা রাজ্য সড়কের বেহাল অবস্থার কতা সংশ্লিষ্ট দপ্তরকে লিখিতভাবে জানিয়েছিলেন বেশ কিছুদিন আগে।তারপর উক্ত রাস্তা সংস্কারের কাজ শুরু হয়। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য যাতে সাংসদ এই রাস্তা রাধানগর ঘাট পর্যন্ত সংস্কার করার উদ্যোগ নেন, যাতে রাস্তার বেহাল অবস্থার জন্য দুর্ঘটনা না হয়। তাঁদের দৃঢ় বিশ্বাস যেকাজ বিধায়ক বা পঞ্চায়েত করতে পারছেন না তা সাংসদ উদ্যোগ নিলে তা সত্বর হয়ে যাবে।
আগে আমতলা বাজারের কাছে একটা জীর্ণ জলাধার ছিল। দেড় বছর আগে তা ভাঙা হয়।জলাধার ভাঙার পর আমতলা,রায়পুর,বাগাছাড়াসহ এক বিস্তীর্ণ এলাকার মানুষজন জলসংকটে ভুগছেন।হয় জল কিনতে হচ্ছে অথবা আর্সেনিকযুক্ত জল পান করতে হচ্ছে।তাই সত্বর এলাকার মানুষের স্বার্থে এই জলাধারটি তৈরী করা দরকার।
সাংসদ তাঁদের বক্তব্য ও সমস্যাকে যথোপযুক্ত সম্মান দিয়ে উপরিউক্ত সমস্যা সমাধানের জন্য প্রয়োজনীয় উদ্যোগ গ্রহনের আশ্বাস দেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.