রাজ্য কংগ্রেসের ‘নব সংকল্প শিবির’ শুরু হলো ‘বিধান ভবন’-এ

নিজস্ব সংবাদদাতা, কোলকাতা; ৪ ই জুন:

সর্বভারতীয় স্তরে রাজস্থানের উদয়পুরে অনুষ্ঠিত হয়ে গেছে কংগ্রেসের ‘নব সংকল্প শিবির ‘, এবার রাজ্যস্তরেও তা আয়োজিত হচ্ছে। শনিবার ও রবিবার এই দু’দিন পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেসও এই শিবিরের আয়োজন করেছে। ৪ ও ৫ ‘ই জুন এই দুদিন ধরে কোলকাতায় প্রদেশ কংগ্রেসের কার্যালয় ‘বিধান ভবন’-এ এই শিবির চলবে। আজ স্বাগত ভাষণের মধ্যে দিয়ে এই শিবিরের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন লোকসভায় কংগ্রেসের দলনেতা তথা পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। সর্বভারতীয় কংগ্রেসের পশ্চিমবঙ্গের জন্য নিযুক্ত পর্যবেক্ষক সাংসদ এ.চেল্লাকুমার, পর্যবেক্ষক শরত রাউত ও বি.পি.সিং, সাংসদ প্রদীপ ভট্টাচার্য, সাংসদ আবু হাসেম খান চৌধুরী প্রমুখ নেতৃবৃন্দের উপস্থিতিতে আজ ‘নব সংকল্প শিবির’-এর কাজ শুরু হয়।

দু’দিন ধরে তিনটি পর্যায়ে আয়োজিত এই শিবিরে প্রদেশ কংগ্রেসের কার্যকরী সমিতির সদস্যরা, বিভিন্ন শাখা সংগঠন, সেল ও বিভাগ গুলির নেতৃত্ব, এ.আই.সি.সি সদস্যরা, সাংসদ ও প্রাক্তন সাংসদ ও বিধায়করা, জেলা কংগ্রেস সভাপতিরা এবং আমন্ত্রিত বর্ষীয়ান কংগ্রেস নেতারা এই ‘নব সংকল্প শিবির’-এ অংশ নিচ্ছেন।

উদয়পুরে অনুষ্ঠিত হয়ে যাওয়া ‘নব সংকল্প শিবির’-এ গৃহীত সিদ্ধান্ত এবং দিশা সমূহকে বাস্তবায়নের লক্ষেই এই শিবিরের আয়োজন বলে জানান প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.