দেশের জ্বলন্ত সমস্যাগুলি নিয়ে কোথাও আলোচনা হচ্ছে না, মিডিয়াগুলি নন ইস্যুকে ইস্যু বানিয়ে সরকারকে আড়াল করছে–তোপ দাগলেন প্রিয়াঙ্কা গান্ধী ভদরা।

নিজস্ব প্রতিবেদন, ৬ ই সেপ্টেম্বরঃ

মেইনস্ট্রিম মিডিয়াগুলি দেশের প্রধান সমস্যাগুলি নিয়ে আলোচনা না করে, নন ইস্যুগুলিকে ইস্যু বানানোর চেষ্টা করছে বলে তোপ দাগলেন প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। তিনি বলেছেন, কোথাও দেশের মানুষের আর্থিক দুরবস্থা, বেকারত্ব, মূল্যবৃদ্ধির সমস্যা এসব নিয়ে আলোচনা হচ্ছে না। মূল সমস্যাগুলি থেকে চোখ ঘোরানোর অপচেষ্টা করছে সরকার, এ বিষয়ে সংবাদমাধ্যমগুলিও আশ্চর্যজনকভাবে চুপ। এই জ্বলন্ত সমস্যাগুলি নিয়ে মানুষের মাঝে জনমত গঠনের লক্ষেই ভারত জোড়ো যাত্রার উদ্যোগ নেওয়া হয়েছে বলে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী ভদরা উল্লেখ করেন।

ভারত জোড়ো যাত্রার উদ্দেশ্য সম্পর্কে প্রিয়ঙ্কা গান্ধী ভদরা একটি ভিডিও বার্তায় বলেছেন যে দেশের কোটি কোটি মানুষ আজ পরিশ্রম করছেন দেশকে এগিয়ে নিয়ে যাবার লক্ষে।কেউ গৃহস্থালির কাজ করছেন,কেউ বা কৃষিকার্যে নিজেকে নিয়োজিত করছেন,কেউবা কারখানায় কাজ করছেন আবার কেউ চাকুরি করেন।তাদপর নিত্যদিনের যে লড়াই,যে সমস্যাগুলির বিরুদ্ধে তারা প্রতিনিয়ত লড়াই করছেন তাকে গুরুত্ব না দিয়ে সরকার ও মিডিয়া অন্য গুরুত্বহীন রাজনৈতিক বিষয়গুলিকে নিয়ে চর্চা করছে।এরফলে মানুষের জীবনের আসল সমস্যা যেমন বেকারত্বের সমস্যা বা মূল্যবৃদ্ধির বিষয় থেকে চোখ অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার বিরুদ্ধে এই ভারত জোড়ো যাত্রা।প্রতিদিন যত বেশী সম্ভব মানুষকে এই যাত্রার সাথে জুড়ে একসাথে হয়ে দেশকে শক্তিশালী করাই এই কর্মসূচির প্রধান লক্ষ।এই বিষয়ে www.bhararjodoyatra.in ওয়েবসাইটটি দেখে নেওয়া যেতে পারে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.