হেঁড়িয়াতে দ্রব‍্যমূল‍্য বৃদ্ধি ও রাজ‍্য সরকারের দুর্নীতির প্রতিবাদে কংগ্রেসের সভা

সভানিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর,২৮ মে :

আজ পূর্ব মেদিনীপুরের হেঁড়িয়াতেদ্রব‍্যমূল‍্য বৃদ্ধি ও রাজ‍্য সরকারের পাহাড় প্রমাণ দুর্নীতির প্রতিবাদে কংগ্রেসের উদ্যোগে মিছিল ও পথসভা হয়। সভাপতিত্ব করেন খেজুরী ১নং ব্লক কংগ্রেসের সভাপতি মনোরঞ্জন জানা।

সভায় বক্তব্য রাখেন পূর্ব মেদিনীপুর জেলা কংগ্রেস কমিটির সভাপতি মানস কর মহাপাত্র, এগরা ১নং ব্লক কংগ্রেসের সভাপতি চন্দন মাইতি, ভগবানপুর ২নং ব্লক কংগ্রেসের সভাপতি নুরুল ইসলাম, কাঁথি ২নং ব্লক কংগ্রেসের সভাপতি জাহির আলি সাহা, কংগ্রেস নেতা রাজদুলাল নন্দ, ইমরান আলী, নরহরি বেরা, মহিলা নেত্রী শতাব্দী ভৌমিক প্রমূখ।

মানস বাবু বলেন মূল‍্যবৃদ্ধি ও মূদ্রস্ফীতিতে সাধারণ মানুষ দিশেহারা। ওষুধের দাম বাড়ছে। রান্নার তেল থেকে শুরু করে সমস্ত নিত্যপ্রয়োজনীয় দ্রব্য যথা নুন,তেল,চিনিসহ সমস্ত খাদ্যপণ্যের রেকর্ড মূল্যবৃদ্ধিতে মাথায় হাত গরীব, মধ্যবিত্তের। আচ্ছে দিনের এমন হাল, আম জনতা নাজেহাল।রাজ‍্য সরকারের লাগামছাড়া দুর্নীতির সমালোচনা করে তিনি বলেন চিটফান্ড কেলেঙ্কারি, কয়লা খাদান, বালি খাদান, পাথর খাদান কেলেঙ্কারি, সোনা পাচার, গরু পাচার, তোলাবাজি, খুন, চাল চুরি, ত্রিপল চুরি, সিন্ডিকেট ইত্যাদি অভিযোগের সাথে যুক্ত হয়েছে স্কুল সার্ভিস কমিশনের পাহাড়প্রমান দুর্নীতি সমাজের মূলে ঘুণ ধরিয়ে দিয়েছে। এস এস সি স্ক‍্যামে শুধু দু-এক জন মন্ত্রী নয়, তৎকালীন গোটা মন্ত্রীসভা এবং শাসক দলের শীর্ষ নেতারা, কেউই দায়িত্ব এড়াতে পারেন না। আজ বাংলায় গণবিদ্রোহের সময় এসে গেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.