লুম্পেন রাজ চলছে বহরমপুরেঃ অধীর চৌধুরী

নিজস্ব সংবাদদাতা, বহরমপুরঃ

বহরমপুর শহর আর মহিলাদের জন্য নিরাপদ নয়, অতি সম্প্রতি খোদ বহরমপুর শহরে কলেজ ছাত্রীর নৃশংস ভাবে খুন হওয়ার ঘটনা নিয়ে বলতে গিয়ে এমনই মন্তব্য করলেন বহরমপুরের সাংসদ তথা পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।

মালদা ইংলিশ বাজারের বাসিন্দা সুতপা চৌধুরী বহরমপুর গার্লস কলেজে বোটানি অনার্স নিয়ে পড়াশোনা করতেন। গত দোসরা এপ্রিল ভর সন্ধ্যাবেলাতে বহরমপুর গোরা বাজারের শহীদ সূর্যসেন রোডে নৃশংস ভাবে খুন করা হয় সুতপাকে। খুনের মূল অভিযুক্ত সুশান্ত চৌধুরীকে পুলিশ গ্রেফতার করে আদালতে পেশ করেছে। কিন্তু গোটা এলাকা জুড়ে এখনো আতঙ্কের পরিবেশ রয়েছে।

এরই মধ্যে জননেতা অধীর চৌধুরী নিহত সুতপার সহপাঠীদের সঙ্গে দেখা করে কথা বলেন এবং এই খুনে জড়িত দোষীদের উপযুক্ত শাস্তির জন্য যতদূর যেতে হবে বলে জানান। অধীর বাবুর নির্দেশে বহরমপুর শহরে কংগ্রেসের পক্ষ থেকে এই ঘটনার প্রতিবাদে বিশাল মোমবাতি মিছিলেরও আয়োজন করা হয়। মিছিলে কংগ্রেস কর্মীসমর্থকদের পাশাপাশি সাধারণ মানুষের অংশগ্রহণও ছিলো চোখে পড়ার মতো।

উল্লেখ্য, বাম আমলেও দীর্ঘ দিন ধরে অধীর চৌধুরীর সুযোগ্য নজরদারিতে বহরমপুর শহর ছিলো মহিলাদের জন্য নিরাপদ মরুদ্যান। একথা বাম নেতা-কর্মীরাও এক বাক্যে স্বীকার করতেন। কিন্তু আজকের বহরমপুরে চলছে লুম্পেন রাজ। গত পৌর নির্বাচনের দিনও বিরোধী মহিলা প্রার্থীদের শ্লীলতাহানির ঘটনার সাক্ষী ছিলো এই বহরমপুর শহর।

বলাই বাহুল্য বহরমপুরের বুকে ঘটে চলা নারী নির্যাতনের ঘটনায় সাধারণ ঘরের মানুষের মধ্যে আতঙ্ক বেড়েই চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.